Sat. Apr 4th, 2020

বৃষ্টিতে ভিজেই সীতাপুরে উপস্থিত ছিলেন ভজ গোবিন্দ সিরিয়ালের নায়িকা মিস ডালি

1 min read

সীতাপুরে উপস্থিত ছিলেন ভজ  গোবিন্দ সিরিয়ালের নায়িকা মিস ডালি

বাংলা সিরিয়ালের মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল ভজ গোবিন্দ। ভজ গোবিন্দ সিরিয়ালটি স্টার জলসা চ্যানেলে রাত ৯:৩০ মিনিটে প্রচারিত হয়। স্বস্তিকা দত্ত এই মজাদার সিরিয়ালের নায়িকা  ডালি চৌধুরী রূপে অভিনয় করছেন। এই সিরিয়াল ছাড়াও তিনি অনেক বাংলার চলচ্চিত্রে অভিনয় করছেন। তিনি চলচ্চিত্র জগতে প্রবেশ করেন পারব না আমি ছাড়তে তোকে চলচ্চিত্রে বনি সেনগুপ্তের এবং কৌশানী মুখোপাধ্যায় বিপরীতে অভিনয়ের মাধ্যেমে  ২০১৫ সালে। এই চলচ্চিত্রটি বিরাট সাফল‍্য পায় দর্শক মহলে। এছাড়াও তিনি অভিমান, হরিপদ ব্যান্ডওয়ালা ইত‍্যাদি চলচ্চিত্রে অভিনয় করছেন।
Bhajo Gobinda
১লা কার্ত্তিক ১৪২৪(ইং-১৯/১০/২০১৭) বৃহস্পতিবার সীতাপুর নবীন মানুয়া মিলন সংঘ ও সীতাপুর মনসা পূজা কমিটির পরিচালনায় সার্ব্বজনীন শ্রী শ্রী মনসা পূজা উপলক্ষে অনুষ্ঠিত বিচিত্রানুষ্ঠানে উপস্থিত ছিলেন এই ভজ গোবিন্দ সিরিয়ালের নায়িকা মিস ডালি।
সীতাপুরের অন্যতম পূজা হল মনসামাতার পূজো। পূজো কমিটির পরিচালনায় এর আগে অনেক বড়ো বড়ো অভিনেতা ও অভিনেত্রী এখানে এসেছেন। কিন্তু ঐ দিন সকাল থেকে বৃষ্টি হচ্ছিল। তাই মাঠের অধিকাংশ ভিজে গিয়েছিল। বিকেলে পূজো কমিটি আলোচনা করে সিদ্ধান্ত নেয় যে অনুষ্ঠান হবে।
এরপর সেই বৃষ্টি, কাদা উপেক্ষা করেই মানুষ জন উপস্থিত হয়েছিলেন। যথারীতি সময়ে শুরু হয়েছিল  অনুষ্ঠান। ডালি আসার পূর্বেই আবার বৃষ্টি হয়। এবং এই বৃষ্টির জন্য অনুষ্ঠান বন্ধ রাখা হয়। অনেক মানুষ ঐ বৃষ্টিতে ভিজে গিয়েছিল। বৃষ্টিতে ভিজে মানুষ জন অপেক্ষা করছিল ডালির। তারপর ঐ বৃষ্টিতে উপস্থিত হয়েছিলেন ডালি। তিনি নিজের ও সিরিয়ালের সম্পর্কে অনেক কথা বলেন। এরপর একটি গান ও দুটো ড্যান্স করে ঐ বৃষ্টির মধ্যে সকলকে আনন্দিত করেছিলেন।
এইভাবেই সীতাপুরে প্রথম ডালি এসেছিলেন। এরপর আবার মহাপ্রভু মিলন সংঘের পরিচালনায় শিবদূর্গা পূজো উপলক্ষে ৫ই ফাল্গুন ১৪২৪ ( ইং- ১৮-০২-২০১৮) রবিবার দ্বিতীয়বার ডালি সীতাপুরে এসেছিলেন।

Program Organized By: Sitapur Milan Sangha
Camera: C Maity
YouTube Channel Partner: Sitapur Amar Gram
Place: Sitapur, Paschim Medinipur,West  Bengal, India

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *