Mon. Nov 30th, 2020

ভজ গোবিন্দ – জয়ী না তরী – উত্তম দাস কোথায় হবে দর্শকদের ভীড় বিস্তারিত জানুন।

1 min read
চারিদিকে পূজো পূজো আমেজ। মাঠের ধারে কাশ ফুলের দোলা, শরতের মেঘের খেলা জানিয়ে দিচ্ছে আসছে পূজো। আর সীতাপুরে এই বছরের পূজো মানে দূর্গাপূজা ও মনসা পূজো। অর্থাৎ এই বছর দুর্গাপূজা ও মনসাপূজা একই সঙ্গে হতে চলেছে। মহাষ্টমীর সন্ধ্যায় শুরু হবে মনসা পূজা। আর এই পূজো মানে অঞ্জলী, ঘুরাঘুরি, খাওয়া দাওয়া আর অনুষ্ঠান। বর্তমানে গ্রামের পূজোতে নানান অনুষ্ঠান হয়ে থাকে।  অনুষ্ঠানে ফ্লিম আর্টিস্ট, সিরিয়ালের আর্টিস্ট উপস্থিত না থাকলে দর্শকদের ভীড় লক্ষ্য করা যায় না।

Serial

দর্শকদের কথা মনে রেখে সীতাপুর মিলন সংঘের পরিচালনায় মনসা পূজো উপলক্ষে সীতাপুর মনসাতলায় ২রা কার্ত্তিক ১৪২৫ (ইং- ২০শে অক্টোবর ২০১৮ ) শনিবার এক বিচিত্রানুষ্ঠানে উপস্থিত থাকবে হাসির রাজা উত্তম দাস এবং স্টার জলসার খোকাবাবু সিরিয়ালের মিস তরী। একই তারিখে নেতাজী তরুণ সংঘ গ্রামবাসীবৃন্দের পরিচালনায় দুর্গাপূজা উপলক্ষে সীতারাম চকের ময়দানে এক বিচিত্রানুষ্ঠানে উপস্থিত থাকবে জি বাংলা সিরিয়ালের সেরা নায়িকা জয়ী এবং স্টার জলসা খ্যাত ভজ গোবিন্দ। সীতাপুর মনসাতালায় অনুষ্ঠান শুরু হবে রাত্রি ১০ ঘটিকায় কিন্তু সীতারাম চকে অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৮টায়।

সীতাপুর মনসাতলা ও সীতারাম চকের মধ্যে ২.৫ কিমি দূরত্ব হলেও  একই তারিখে অনুষ্ঠান হওয়ার জন্য দর্শকদের ভীড়ের তারতম্য লক্ষ্য করা যাবে। উভয় স্থানেই দর্শকদের ভীড় লক্ষ্য করা যাতে পারে কারণ ঐ তারিখে অনেক স্থানেই দুর্গা পূজা শেষ হয়ে যাবে। দশমীর পরের দিন এই অনুষ্ঠানের জন্য দুই স্থানে দর্শকদের ভীড় হবে বলে মনে করছেন অনেকেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *